দেশের প্রেক্ষাগৃহে ১০০তম দিন ‘বিশ্বসুন্দরী’র

শুভদিন অনলাইন রিপোর্টার:

তিন মাস পেরিয়ে দেশের প্রেক্ষাগৃহে টানা ১০০তম দিনেও আজ প্রদর্শন হচ্ছে জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। গেল বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া সিনেমাটি ১৫ সপ্তাহে এসে ঢাকা ও এর বাইরের আরও কয়েকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।
জানা গেছে, চলতি সপ্তাহে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), মধুমতি (ভৈরব) ও কথাচিত্র (কটিয়াদি) চলছে ‘বিশ্বসুন্দরী’। শুরু থেকেই আলোচনায় থাকা এই সিনেমাটি চয়নিকার চৌধুরীর প্রথম নির্মাণ। এতে লাস্যময়ী নায়িকা পরীমণি-সিয়াম জুটির রসায়ন, শ্রুতিমধুর গান, ছবির গল্প ও নির্মাণ শৈলী- সব মিলিয়ে ‘বিশ্বসুন্দরী’ নিয়ে এখনো দর্শকদের আগ্রহ দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, গত বছরের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে অন্যতম ব্যবসা সফল ছবি এটি। আবার কেউ কেউ বলছেন ব্যবসার দিক দিয়ে অন্যতম নয়, শীর্ষ ব্যবসা সফল ছবি ‘বিশ্বসুন্দরী’।
সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে। ছবির কাহিনি চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের। ছবিটি মুক্তির প্রথম দিন থেকেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

Related posts

Leave a Comment