ঠাকুরগাঁও জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর

মোঃশফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জেলা পরিষদের পক্ষ থেকে ২টি দরিদ্র পরিবারকে নতুন ঘরের চাবি ও মালিকানা হস্তান্তর করা হয়। সোমবার সদর উপজেলার মোহাম্মদপুর ও জামালপুরে ঐ ২ (দুই) পরিবারের সদস্যদের মাঝে ঘরের চাবি ও মালিকানার সনদপত্র হস্তান্তর করেন জেলা পরিষদ প্রশাসক মুহঃ সাদেক কুরাইশী।
ঠাকুরগাঁও জেলা পরিষদের আয়োজনে প্রথমে সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দিদারপাড়ায় সুবিধাভোগী মোঃ কছির উদ্দীনের বাড়ির উঠানে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আ’লীগের সভাপতি মুহঃ সাদেক কুরাইশী, জেলা পরিষদের উপ সহকারী প্রকৌশলী জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা পরিষদের হিসাব রক্ষক দিলীপ কুমার রায়, প্রধান সহকারী বিমল চন্দ্র শর্মা, অফিস সহকারী চপন কুমার সরকার, মোহাম্মদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সৈয়দ রিয়াজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ সোহাগ হোসেন প্রমুখ। এ সময় সুবিধাভোগী কছির উদ্দীন ও তার পরিবারের সদস্যদের হাতে নতুন ঘরের চাবি ও মালিকানার সনদপত্র তুলে দেন জেলা পরিষদ প্রশাসক।
পরে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের সারালি গ্রামের খগেন বর্মনকে আরও একটি নতুন ঘরের চাবি ও মালিকানার সনদপত্র হস্তান্তর করা হয়। এ সময় জামালপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মনাসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহহীনদের জন্য উপহারস্বরুপ জেলা পরিষদের অর্থায়নে ও ব্যবস্থাপনায় এই ২ ইউনিয়নের ২ হতদরিদ্র পরিবারের মাঝে নতুন এ ঘর হস্তান্তর করা হয়। প্রত্যেকটি বাড়ি তৈরীতে ব্যয় হয় প্রায় ৩ (তিন) লাখ টাকা।

Related posts

Leave a Comment