মেহেরপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সচিব ও সদস্যদের জন্য মৌলিক প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরের গাংনী উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও সদস্যদের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়েছে।
৩ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স সোমবার সকালে ১০ টার সময় উদ্বোধন করা হয়েছে।গাংনী উপজেলা অডিটোরিয়ামে জাতীয় স্থানীয় সরকার ইনসষ্টিটিউট (এনআইএলজি)ও আয়োজনে এবং গাংনী উপজেলা প্রশাসনের বাস্তবায়নে প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়
গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতুএর সভাপতিত্বে প্রশিক্ষণ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম, গাংনী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরহানা ইযাসমিন প্রমুখ। প্রশিক্ষণে জুমের মাধ্যমে এনআইএলজি কর্মসূচির পরিচালক প্রশিক্ষার্ণীদের সাথে কুশল বিনিময় করেন। এবং প্রশিক্ষণের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য প্রদান করেন।
গাংনী উপজেলার কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, রয়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ,চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল, মশিউর রহমান, আনোয়ার হোসেন পাশা, এছাড়াও ইউপি সচিব সানোয়ার হোসেন খান, জহুরুল ইসলামসহ ১২৫ জন জনপ্রতিনিধি প্রশিক্ষণে অংশগ্রহন করছেন ।

Related posts

Leave a Comment