অতর্কিত হামলায় আহত বিএনপির ভাইস চেয়ারম্যান বুলু এভারকেয়ার হাসপাতালে

শুভদিন অনলাইন রিপোর্টার:
নোয়াখালী থেকে ঢাকা ফেরার পথে কুমিল্লার মনোহরগঞ্জে অতর্কিত হামলায় আহত বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ১২টার দিকে আহত এই বিএনপি নেতা ও তাঁর স্ত্রী শামীমা বরকত লাকিকে ঢাকায় এভারকেয়ার হাসপাতালে আনা হয়। দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন এনটিভি অনলাইনকে এ তথ্য জানান।

একই সঙ্গে চৌমুহনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. মোস্তফা এবং রসুলপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ফারুক আহমেদকেও এভারকেয়ারে ভর্তি করা হয়েছে।

এ ছাড়াও হামলায় আহত বিপুলাসাহার ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শরিফ আহমেদ, বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন রাজু, বারগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফখরুল হাসান বাবু, সহ-সভাপতি রুবেল নোয়াখালী জেনারেল হাসপাতাল ও সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

বরকত উল্লাহ বুলু মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত হওয়ার পাশাপাশি সাবেক এই প্রতিমন্ত্রীর স্ত্রী শামীমা বরকত লাকির হাতের হাঁড় ভেঙেছে বলে জানা গেছে।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল্লাহ জানান, বরকত উল্লাহ বুলু ও তাঁর স্ত্রী নিজ এলাকা নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে শনিবার বিকেলে সোনাইমুড়ি ও কুমিল্লার মনোহরগঞ্জের সীমান্তে অবস্থিত বিপুলাসার বাজারে গাড়ি থেকে নামেন। সেখানে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে চা খাওয়ার সময় বিকেল ৫টার দিকে দুর্বৃত্তরা তাঁদের ওপর অতর্কিত হামলা করে।

Related posts

Leave a Comment