আয়ারল্যান্ড সিরিজের ভেন্যু ও সময়সূচি প্রকাশ

শুভদিন অনলাইন রিপোর্টার:

ক্রিকেটে ব্যস্ত সূচি পার করছে বাংলাদেশ। এখন দম ফেলার ফুসরত নেই টাইগারদের। কতটা ব্যস্ত, তার একটা চিত্র দেখা যাবে আগামীকালই। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দুই ম্যাচ বাকি থাকতেই রোববার সকালে বাংলাদেশে আসছে ক্রিকেট আয়ারল্যান্ড।
সমান তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ আর একটি টেস্ট খেলতে বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড দল। সিরিজের সূচি প্রকাশ হয়েছিল আগেই, জানা গিয়েছিল ১৫ মার্চ সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলার পর ১৮ মার্চ থেকে শুরু হবে মূল লড়াই। খেলা চলবে ৮ এপ্রিল পর্যন্ত।
এবার নিশ্চিত করা হয়েছে সিরিজের ভেন্যু ও সময়সূচি। দীর্ঘদিন পর তিনটি ভিন্ন ভেন্যুতে সিরিজ খেলবে টাইগাররা। ঢাকা, চট্টগ্রামের পর তৃতীয় ভেন্যু সিলেট। সিলেটেই গড়াবে সিরিজের সবগুলো ওয়ানডে ১৮, ২০ ও ২৩ মার্চ অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। খেলা শুরু হবে দুপুর ২টায়।
ওয়ানডে সিরিজ শেষ হতেই দুই দল পাড়ি জমাবে চট্টগ্রামে। সেখানে জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে ২৭, ২৯ এবং ৩১ মার্চ অনুষ্ঠিত হবে তিন টি-টোয়েন্টি। দুপুর ২টায় শুরু হবে সবগুলো ম্যাচ। তবে ঢাকার মাটিতে খেলা ৪ এপ্রিল থেকে শুরু হওয়া একমাত্র টেস্টটি মাঠে গড়াবে সকাল ১০টায়।

আয়ারল্যান্ডের বাংলাদেশ সফর সূচি-
১ম ওয়ানডে- ১৮ মার্চ, সিলেট (দুপুর ২টা)
২য় ওয়ানডে- ২০ মার্চ, সিলেট (দুপুর ২টা)
৩য় ওয়ানডে- ২৩ মার্চ, সিলেট (দুপুর ২টা)

১ম টি-টোয়েন্টি- ২৭ মার্চ, চট্টগ্রাম (দুপুর ২টা)
২য় টি-টোয়েন্টি- ২৯ মার্চ, চট্টগ্রাম (দুপুর ২টা)
৩য় টি-টোয়েন্টি- ৩১ মার্চ, চট্টগ্রাম (দুপুর ২টা)

একমাত্র টেস্ট- ৪-৮ এপ্রিল, ঢাকা। (সকাল ১০ টা)

Related posts

Leave a Comment