উপজেলা নির্বাচনে গাংনীতে ২য় বারের মত এম এ খালেক চেয়ারম্যান নির্বাচিত

মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে উপজেলা নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়েছে। ফলাফলে এমএ খালেক ২য় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক (আনারস) প্রতীক নিয়ে ৩৩ হাজার ৭২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান মুকুল ( হেলিকপ্টার), প্রতীক নিয়ে ২৮ হাজার ২৯৩ ভোট পেয়েছেন ।
গাংনী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড, রাশেদুল হক জুয়েল (ঘোড়া) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৫ হাজার ৫৬০ ভোট। গাংনী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হকার্স সমিতির সেক্রেটারী মহিবুল ইসলাম (শালিক পাখি)প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২০১ ভোট ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং গাংনী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো (কৈ মাছ) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪ হাজার ৯৫৭ ভোট ।
এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে কৃষকলীগ নেতা ফারুক হাসান (টিউবওয়েল) প্রতীক নিয়ে ৪৭ হাজার ৩৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বেচ্ছাসেবলীগের নেতা দেলোয়ার হোসেন মিঠু (তালা) প্রতীক নিয়ে৩২ হাজার ৬০৪ ভোট পেয়েছেন ।
একইভাবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কৃষকলীগ নেত্রী নাসিমা খাতুন(ফুটবল)প্রতীক নিয়ে ৩৫ হাজার ৪০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফারহানা ইয়াসমিন হাঁস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩২ হাজার ৮৫৭। মহিলা নেত্রী জাকিয়া আক্তার আল্পনা (কলস) প্রতীক নিয়ে ১২ হাজার ১৫ ভোট পেয়েছেন ।
উল্লেখ্য, গাংনী উপজেলায় মোট বৈধ ভোটের সংখ্যা ৮৮ হাজার ৮৭ । কেন্দ্র ছিল ১০৭ টি । ভোটের শতকরা হার ৩৪.০৪ শতাংশ। ২১ মে ২য় ধাপে গাংনী উপজেলা নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ায় রির্টানিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক তানভীর হাসান রুমন ও সহকারী রিটার্নিং অফিসার ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রতীম সাহা সন্তোষ ও নির্র্বাচনে দায়িত্বপ্রাপ্ত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভোটের ফলাফল ঘোষনা করেন। ।

Related posts

Leave a Comment