গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম ,মেহেরপুর:
“সেবা ও উন্নতির দক্ষ রুপকার উন্নয়নে –উদ্ভাবনে স্থানীয় সরকার”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেরপুরের গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের ন্যায় গাংনী উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে ৩ দিন ব্যাপী (১৭-১৯ সেপ্টেম্বর) উন্নয়ন মেলার আয়োজন করা হয়। আজ রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন ঘোষনা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতুর সভাপতিত্বে প্রধানঅতিথি হিসেবে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন, মেহেরপুর -২ গাংনী আসনের মাননীয় সংসদ সদস্যর গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এম এ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম, গাংনী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, জেলা জেপির সভাপতি আব্দুল হালিম প্রমুখ্ ।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান মাষ্টার, মনিরুজ্জামান আতু,উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ। উদ্বোধনের আগে আমন্ত্রিত অতিথিবৃন্দ মেলায় সজ্জিত ১৩ টি স্টল পরিদর্শন শেষে প্রধান অতিথি এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন মেলার উদ্বোধন করেন। মেলায় সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ, সচিব ও গ্রাম পুলিশের সদস্যবৃন্দ ও সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ , বীর মুক্তিযোদ্ধাগন, শিক্ষক বৃন্দ,সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উন্নয়ন মেলা আকষর্ণীয় করতে এবং দর্শকদের আনন্দ-বিনোদন দিতে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ও গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Related posts

Leave a Comment