গাংনীতে জেলা বিএনপির নেতাসহ যুবদল স্বেচ্ছাসেবকদলের ১০ জন নেতা কর্মী আটক

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরের গাংনীতে নাশকতা মামলায় জেলা বিএনপির নেতাসহ উপজেলা যুবদল এবং স্বেচ্ছাসেবকদলের ১০ জন নেতাকে আটক করেছে গাংনী থানা পুলিশ।
আজ রবিবার ভোর রাতের দিকে উপজেলার অলিনগর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটককৃতরা হলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও বামন্দী ইউপির একাধিকবারের চেয়ারম্যান আব্দুল আওয়াল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, গাংনী উপজেলা সাহারবাটি ইউনিয়নের স্বেচ্ছাসেবকদলের সভাপতি শরিফ মালিথা, বামন্দী ইউনিয়ন যুবদলের সহ সভাপতি নাহারুল ইসলাম, গাংনী পৌরসভার ৯ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক কাবেল উদ্দীন, বামন্দী ইউনিয়ন যুবদলের সভাপতি মাহিদুর রহমান কালু, সহ সভাপতি আশরাফুল ইসলাম, বামন্দী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি। আটককৃত নিকট থেকে এসময় ১৭ টি লাঠি, একটি মাইক্রোবাসের পুরাতন টায়ার ও একটি বাজার করা ব্যাগে ৫ টি বোমা সাদৃশ্য বস্তু জব্দ করা হয়েছে।
গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, অলিনগর এলাকায় তারা নাশকতার লক্ষ্য নিয়ে জড়ো হযেছিল। এক পর্যায়ে তারা সড়কে অগ্নিসংযোগ করার চেষ্টা করছিল।আটককৃত বিএনপি নেতাদের নামে নাশকতা পরিকল্পনা করার অভিযোগ রয়েছে। ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন । গাংনী থানা পুলিশ তাদের আদালতে প্রেরণ করেছে।
বিএনপির নেতাদের মিথ্যা মামলায় গ্রেফতার করাই জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণসহ বিএনপির শীর্ষ নেতারা তীব্র নিন্দা ও অবিলম্বে মিজানুর রহমানকে মুক্তি দেয়ার আহবান জানান।

Related posts

Leave a Comment