গাংনীতে সড়ক দুর্ঘটনায় কাজীপুর কলেজের প্রভাষক রিয়াজ ইন্তেকাল করেছেন

মেহেরপুর প্রতিনিধি:
গাংনীতে গত সোমবারের মোটর সাইকেল সড়ক দুর্ঘটনায় কাজীপুর কলেজের প্রভাষক ও গাংনী পল্লী বিদ্যুৎ সমিতির আঞ্চলিক পরিচালক সাবেক ছাত্রলীগ নেতা রিয়াজউদ্দীন আহম্মেদ মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। তিনি বাদিয়াপাড়া গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি বামন্দী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ষ্টেশনের সামনে বসবাস করছিলেন। তিনি স্ত্রী ও ২ সন্তান সহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
স্থানীয়রা জানান, গত সোমবার সকালে বামন্দী নিজ বাড়ি থেকে প্রভাষক রিয়াজউদ্দীন গাংনীর উদ্দেশ্যে মোটর সাইকেল যোগে আসছিলেন। অন্যদিকে গাংনী থেকে অপর জন গাংনীর জোড়পুকুরিয়া সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার রাসেল মোটর সাইকেল যোগে নিজ কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার চোখতোলা মাঠ নামক স্থানে পৌছালে ঘন কুয়াশার কারনে নিয়ন্ত্রণ হারিয়ে মখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় দুজনই মাটিতে পড়ে যায়। এবং মারাত্মক জখম হয়। এসময় পথচারীরা উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়াতেও রিয়াজউদ্দীনের অবস্থা খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ পহাসপাতালে নিলে আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে তিনি ইন্তেকাল করেন। তার অকাল মৃত্যুতে কলেজের অধ্যক্ষসহ সকল সহকর্মী, বন্ধু বান্ধব ও রাজনৈতিক নেতৃবৃন্দ তার আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান,নিহতের বিষয়টি জেনে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখ নপর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related posts

Leave a Comment