চলন্ত বাসে যৌন হয়রানি: চালকের পর হেলপার গ্রেফতার

শুভদিন অনলাইন রিপোর্টার:

রাজধানীর আজিমপুরে চলন্ত বাসে যৌন হয়রানির সঙ্গে জড়িত বিকাশ বাসের চালকের পর হেলপারকেও গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় খিলক্ষেত থেকে কাউসার আহমেদ নামে ওই হেলপারকে গ্রেফতার করা হয়।
পুলিশের লালবাগ জোনের সহকারী কমিশনার (এসি) কে এম রায় নিয়তি বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।
এর আগে বুধবার (২৭ জুলাই) ভোরে আশুলিয়া থেকে বাস চালক মাহবুবুর রহমানকে গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বাসচালক মাহবুব। ইতোমধ্যে বিকাশ পরিবহনের ওই বাসটিও জব্দ করা হয়েছে।
ভুক্তভোগী তরুণীর দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার (২৪ জুলাই) রাত ৮টার পর ধানমন্ডি-২৭ নম্বর থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে আজিমপুরগামী বিকাশ পরিবহনের বাসে ওঠেন ওই তরুণী। বাসটি নীলক্ষেত মোড়ে পৌঁছালে সব যাত্রী নেমে যায়। এতে বাসে একা হয়ে পড়েন তিনি।
এ সময় চলন্ত বাসে তার পাশে বসে গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন বাসের হেলপার কাউসার আহমেদ। ওই নারী চিৎকার করলেও না থামিয়ে বাস চালাতে থাকেন মাহবুব। হেলপার ও চালকের হাত থেকে নিজেকে বাঁচাতে আজিমপুর গার্লস স্কুলের সামনে বাসের জানালা দিয়ে লাফ দেন তিনি।
ঘটনার বিবরণ দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন ওই ছাত্রী। সেটি ছড়িয়ে পড়লে আসামিদের খুঁজে বের করতে তৎপর হয় লালবাগ থানা পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় নিয়ে বিকাশ পরিবহনের বাসটি শনাক্তও করা হয়। এ ঘটনায় মঙ্গলবার (২৬ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে লালবাগ থানায় মামলা করেন ভুক্তিভোগী নারীর বাবা।

Related posts

Leave a Comment