চিকিৎসককে হত্যার হুমকি দেওয়া জামায়াতের সন্ত্রাসী চিন্তার প্রতিফলন-স্বরাষ্ট্রমন্ত্রী

শুভদিন অনলাইন রিপোর্টারঃ
দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু ঘিরে চিকিৎসককে হত্যার হুমকি দেওয়া জামায়াতের সন্ত্রাসী চিন্তার প্রতিফলন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক এস এম মোস্তফা জামান গতকাল রাতে আমার কাছে এসেছিলেন। তিনি আমাকে সমস্ত ঘটনা বলেছেন। তিনি চিকিৎসক, তাই সেবা দিয়েছেন। কিন্তু তাকেও হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এটা আমার আশ্চর্য লাগল।

তিনি বলেন, আমি মনে করি তারা (জামায়াতে ইসলামী) যে সবসময় সন্ত্রাসী চিন্তা করে এবং রাষ্ট্রের বিরুদ্ধে চিন্তা করে এই হুমকি তারই প্রতিফলন।
এর আগে, মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু ঘিরে বিএসএমএমইউ চিকিৎসক এস এম মোস্তফা জামানকে হত্যার হুমকি দেওয়া হয়। এ বিষয়ে মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে তিনি রাজধানীর ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এ বিষয়ে সাংবাদিকদের মোস্তফা জামান বলেন, আমরা একজন সাধারণ রোগীকে যেভাবে চিকিৎসা দেওয়ার চেষ্টা করি, সাঈদীকেও সেই চিকিৎসা দেওয়া হয়েছে। আমরা তাকে সর্বোচ্চ চিকিৎসা দিয়েছি। এখানে কোনো রকম ভুল বা অপচিকিৎসার ঘটনা ঘটেনি।

Related posts

Leave a Comment