ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা

মোঃ শফিকুল ইসলাম দুলাল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

“ভূমি সেবা হচ্ছে ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে “জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন ও সুশাসন প্রতিষ্ঠায় জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয অংশীজনের ভূমিকা বিষয়ক” মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রবিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা স্যাটেলমেন্ট অফিস হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা সেটেলমেন্ট অফিসের আয়োজনে মতবিনিময় সভায় সহকারী সেটেলমেন্ট অফিসার মো: তালেব আলীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের (গ্রেড-১) মহাপরিচালক আনিস মাহমুদ, বিশেষ অতিথি দিনাজপুর জোন জোনাল সেটেলমেন্ট অফিসার মো: শামছুল আজম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বেলায়েত হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দকে ঠাকুরগাঁও সদর উপজেলা সেটেলমেন্ট অফিসের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়। পরে অফিস চত্বরে বৃক্ষরোপন কর্মসূচী পালন করেন অতিথিবৃন্দ। আলোচনা সভায় বিভিন্ন এলাকার সেবাগ্রহীতা ভূমি মালিকদের সাথে সেবার মান ও অন্যান্য বিষয়ে মতবিনিময় করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে অফিসের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন এলাকার সেবা গ্রহীতাগণ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment