ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

মোঃ শফিকুল ইসলাম দুলাল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে “আন্তর্জাতিক দুর্নতিবিরোধী দিবস” উদযাপন করা হয়। “দুনীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব ” এই শ্লোগানে দিবসটি পালনে ৯ ডিসেম্বর শুক্রবার জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
জেলা প্রশাসক ও দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের আয়োজনে আলোচনা সভায় দুর্নীতি দমন কমিশন ঠাকুরগাঁও সমন্বিত জেলা কার্যালয়ের উপ পরিচালক এস. এম. রাশেদুর রেজার সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মনতোষ কুমার দে, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও এপির ম্যানেজার লিওবার্ট চিসিম, ইএসডিও’র প্রেমদীপ প্রকল্পের ফোকাল পার্সন শামীম হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন।
এর আগে শহরের কালেক্টরেট চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় পতাকা, দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করে ও পায়রা উড়িয়ে দিবসের আনুষ্ঠানিকতার উদ্বোধন এবং শেষে শহরের চৌরাস্তায় দুর্নীতি বিরোধী মানববন্ধন পালন করা হয়।

Related posts

Leave a Comment