ঠাকুরগাঁও আকচা ইউনিয়নে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মোঃ শফিকুল ইসলাম দুলাল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’- এই শ্লোগানে এবং সামাজিক সমস্যাগুলো চিহ্নিত ও সমাধানের লক্ষ্যে সদর উপজেলার আকচায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। ২৭ফেব্রুয়ারি সোমবার আকচা ইউনিয়ন পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ঠাকুরগাঁও সদর থানার আয়োজনে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সদর থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, বীর মুক্তিযোদ্ধা হরি প্রসাদ রায়, ইউনিয়ন পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক হরি কিশোর বর্মন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুষার, স্থানীয় পুরোহিত নারায়ন কুমার রায়, স্থানীয় আবেদা বেগম, আরতি রানী প্রমুখ।
অনুষ্ঠানে আকচা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মানুষ, পরিষদের ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য, কমিউনিটি পুলিশিংয়ের বিভিন্ন কমিটির সদস্য,স্থানীয় গন্যমান্য ব্যক্তি, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার ৩ শতাধিক মানুষজন অংশ নেন। এ সময় এলাকার বিভিন্ন সমস্যা ও তা চিহ্নিত করে সমাধানের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

Related posts

Leave a Comment