থাইল্যান্ডে যাওয়া হচ্ছে না নুসরাত ফারিয়ার

শুভদিন অনলাইন রিপোর্টার:

ক’দিন আগেই ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া জানিয়েছিলেন- কলকাতার ছবি ‘বিবাহ অভিযান ২’ এর শুটিং করতে ঈদুল আজহার আগেই তিনি থাইল্যান্ডে যাবেন। সেখানে যাওয়ার প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি। কিন্তু রবিবার খবর এলো ছবিটির শুটিংয়ে থাইল্যান্ড যাওয়া হচ্ছে না এই নায়িকার। কারণ রাজনৈতিক কারণে সিনেমাটির শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে।
২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল এটি। এ সিক্যুয়েলের প্রথম পার্টেও অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। দ্বিতীয় পার্টেও থাকছেন তিনি।
এ বিষয়ে ফারিয়া জানান, ‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে। তবে কী কারণে শুটিং স্থগিত করা হয়েছে সে বিষয়ে মুখ খুলতে নারাজ এই গায়িকা।
ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমাটির শুটিং পিছিয়ে যাওয়ার নেপথ্যে আছে রাজনৈতিক খেলা। সিনেমার প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তির কাহিনিকারও অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই নাকি জটিলতা তৈরি হয়েছে। এসভিএফ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা রয়েছে সায়ন্তন ঘোষালের।
বিষয়টি নিয়ে ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুটিং বন্ধ হয়ে যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন। তবে ঠিক কি কারণে নির্ধারিত তারিখে শুটিং স্থগিত করা হয়েছে তার কিছুই বলতে পারেননি।
এদিকে নুসরাত ফারিয়া অভিনীত বর্তমানে মুক্তির অপেক্ষায় ও নির্মাণাধীন রয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’ ‘ভয়’, ‘পর্দার আড়ালে’, ‘রকস্টার’ ছবিগুলো।

Related posts

Leave a Comment