দলীয় নেতাকর্মীদের মাঠের পাশাপাশি অনলাইনেও সক্রিয় থাকার নির্দেশ প্রধানমন্ত্রী

শুভদিন অনলাইন রিপোর্টারঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের মাঠের পাশাপাশি অনলাইনেও সক্রিয় থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আওয়ামী লীগ রাজপথে বিএনপি-জামায়াতকে মোকাবিলা করে জয়ী হয়েছে। এবার সাইবার যুদ্ধেও জয়ী হতে হবে।

বুধবার (৬ সেপ্টেম্বর) গণভবনে আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোর নেতাদের সঙ্গে বৈঠককালে তিনি এই নিদের্শনা দেন।

বৈঠকে অংশ নেওয়া একাধিক নেতা বলেন, আমাদের সভানেত্রী শেখ হাসিনা বিরোধী দলের নানান গুজব ও অপপ্রচার নিয়ে বিভিন্ন দিক নিদের্শনা দিয়েছেন। তিনি বলেছেন, রাজপথে দেশের স্বাধীনতাবিরোধী শক্তি বিএনপি-জামায়াতকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মোকাবিলা করে জয়ী হয়েছে। একইসঙ্গে কূটনৈতিক যুদ্ধেও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন জয়ী হয়েছে। এবার সাইবার যুদ্ধে জয়ী হওয়ার জন্য আরও বেশি সক্রিয় হতে হবে। সবাইকে অনলাইনে, বিশেষ করে ফেসবুকে সক্রিয় থাকতে হবে।

বৈঠকে আওয়ামী লীগের একাধিক কেন্দ্রীয় নেতাসহ যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক বাবু আফজালুর রহমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকী, সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা, যুব মহিলা লীগের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment