দুই মাস আগে সুশান্তের সঙ্গে সম্পর্ক শেষ করেন রিয়া চক্রবর্তী!

শুভদিন অনলাইন রিপোর্টার:

সুশান্ত সিং রাজপুত তাঁর ভাল বন্ধু। সুশান্তের সঙ্গে ডেট করছেন না তিনি। গত ৮ বছর ধরে তাঁরা একে অপরকে চেনেন কিন্তু বন্ধুত্ব ছাড়া তাঁদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই বলে গত এপ্রিলে দাবি করেন রিয়া চক্রবর্তী। অর্থাত সুশান্তের মৃত্যুর ২ মাস আগেই সম্পর্ক অস্বীকার করেন প্রয়াত অভিনেতার প্রেমিকা।
প্রসঙ্গত, গত জানুয়ারি মাসে সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী একসঙ্গে ইউরোপ ট্যুরে বের হন। সেখানেই তাঁদের দুজনকে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায়। সুশান্ত এবং রিয়ার সেই ছবি প্রকাশ্যে আসার পর জেলেবি অভিনেত্রী তাঁদের অস্বীকার করেন তাঁদরে সম্পর্ককে।
এদিকে সুশান্তের মৃত্যুর পর রিয়া জিজ্ঞাসাবাদ করে পুলিশ। যেখানে রিয়া দাবি করেন, সুশান্তের ফ্ল্যাট ছেড়ে তিনি বের হতে চাননি। কিন্তু সুশান্তকে নিজের মতো করে থাকতে দিতে চান, সেই কারণেই তিনি ওই অ্যাপার্টমেন্ট ছাড়েন বলে দাবি করেন রিয়া। শুধু তাই নয়, গত ৬ মাস ধরে অবসাদে ভুগছিলেন সুশান্ত। সেই কারণে তাঁকে ওষুধও খেতে হচ্ছিল বলে পুলিশের কাছে দাবি করেন অভিনেত্রী।
যদিও জানা যাচ্ছে, রিয়ার কথায় বেশ কিছু অসঙ্গতি লক্ষ্য করেছে পুলিশ। ফলে রিয়াকে আবারও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর। জিনিউজ

Related posts

Leave a Comment