বদলগাছীতে বীমা দিবস পালিত

বিশেষ প্রতিনিধিঃ

“বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়িচ্ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নওগাঁর বদলগাছীতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে প্রথম বারের মতো “জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ১মার্চ সকাল ১০ টায় উপজেলা চত্ত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিল্লুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার অঞ্জন কুমার কুন্ডু। এসময় বিভিন্ন বীমা প্রতিষ্ঠানের উপজেলা প্রতিনিধিরা তাদের নিজ নিজ বীমা কোম্পানীর গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। দিবসটি প্রতি বছর জাতীয়ভাবে পালিত হবে।

জয়পুরহাট আক্কেলপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গুডুম্বা গ্রাম থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আক্কেলপুর থানা পুলিশ। (০১ মার্চ) রবিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করে।  নিহতরা হলেন, একই এলাকার শাহীন হোসেন (৩৪) ও তার স্ত্রী আশাতুন খাতুন (৩০)। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ জানান, রোববার সকালে বাড়ির অদুরে একটি পুকুর পাড়ের তেঁতুল গাছের সঙ্গে রশি ও ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই দম্পতির ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Related posts

Leave a Comment