ভাঙছে বচ্চন পরিবার?

শুভদিন অনলাইন রিপোর্টার:

কয়েক দিন আগে শোনা যাচ্ছিল ভাঙছে ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের ঘর। এবার সামনে এলো আরো বড় খবর। গুঞ্জন শোনা যাচ্ছে, বচ্চন পরিবারেই নাকি ভাঙন ধরেছে। এবার জয়া বচ্চনের এক কথাতেই আরো ঘোলা হচ্ছে জল।
জয়া নাতনি নব্যা নভেলি নন্দার শোয়ে এসে ঘোষণা করে দিলেন, ছেলে অভিষেক নয়, মেয়ে শ্বেতা বচ্চনই তার কাছে বেশি `আপন।’
গুঞ্জন বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। একাধিক বার বচ্চন পরিবারের সদস্যদের সমীকরণ নিয়ে জল্পনা তৈরি হয়েছে বলিউডে। শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বরিয়ার। এমনকি, এখন নাকি অভিষেকের সঙ্গেও অশান্তি তুঙ্গে।
এ বার নাতনির শো ‘হোয়াট দ্য হেল নব্যা’ শোয়ে এসে পরিবাররে অন্দরের কথা মুখ ফস্কে বলেই দিলেন জয়া! আসলে ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে শোয়ের নতুন সিজন। সেখানেই মা ও দিদিমার সাক্ষাৎকার নিচ্ছিলেন নব্যা। তবে বেশির ভাগটাই চুপ করেই কাটান শ্বেতা। বেশির ভাগ কথাই বলেছেন জয়া। কিন্তু মা শ্বেতা চুপচাপ কেন, জানতে চান নব্যা। তাতেই শ্বেতা জানান, দিদিমা-নাতনি যে বিষয়ে কথোপকথন চালাচ্ছেন সেই সম্বন্ধে বিশেষ কোনও ধারণা নেই। পাছে যদি দর্শক মূর্খ ভাবেন সেই কারণেই এমন মৌনতা।
তবে মেয়ের আত্মবিশ্বাসের এমন অভাব দেখে সঙ্গে সঙ্গে হাত বাড়িয়ে দেন জয়া। তিনি বলেন, ‘শ্বেতা খুবই বুদ্ধিমতী, ওর মতামতের গুরুত্ব রয়েছে। আমি শ্বেতার থেকে যতটা শক্তি পাই, ততটা অভিষেকের থেকে পাই না। শ্বেতাই আমার শক্তি।’

Related posts

Leave a Comment