মেহেরপুরে নির্বাচন কমিশনারের সাথে প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মেহেরপুরে রিটার্নিং অফিসার , সহকারী রিটার্র্নিং কর্মকর্তা , নির্বাচনে সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অবঃ) মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার সময় মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মেহেরপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. শামীম হাসানের সভাপতিত্বে এবং মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অবঃ) মত বিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমা, মেহেরপুর পুলিশ সুপার এস এম নাজমুল হক,চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, মেহেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. শামীম হোসেন, অতিরিক্ত প্রশাসক মো. কাজী কাদের মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) লিউজা উল জান্নাহ।
এছাড়াও মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ এবং জেলা নির্বাচন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মেহেরপুর ও চুয়াডাঙ্গার ৪ টি সংসদীয় আসনের মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানা জানা গেছে। এর মধ্যে মেহেরপুরের ২ টি আসনে ১৩ জন মেহেরপুর-১ (মেহেপুর সদর ও মুজিবনগর) ৬ জন এবং মেহেরপুর-২ গাংনী আসনে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। চুয়াডাঙ্গা ২ টি আসনে মোট ১৩ জন এর মধ্যে চুয়াডাঙ্গা-১ আসনে ৬ জন (সদর ও আলমডাঙ্গা) এবং চুয়াডাঙ্গা -২ (দামুড়হুদা- জীবন নগর) আসনে ৭ জন প্রার্থী রয়েছে।

Related posts

Leave a Comment