মেহেরপুরে বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য হরতাল অবরোধের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ

মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুর জেলা আওয়ামীলীগের একাংশের অয়োজনে বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য, হত্যা , ভাংচুর সহ হরতাল ও অবরোধের প্রতিবাদে এবং জননেত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য ও অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরতে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুরুতেই সাবেক জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মিয়াজান আলীর নেতৃত্বে একটি মিছিল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে সামসুজ্জোহা পার্কে এসে শেষ হয়।
বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর সামসুজ্জোহা নগর উদ্যান পার্কে অনুষ্ঠিত সমাবেশে মেহেরপুর জেলা আওয়ামীলীগৈর সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ইয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেহেরপুর জেলা আওয়ামীলীগৈর সিনিয়র সহ সভাপতি ও সাবেক  জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মিয়াজান আলী । এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস, সদর উপজেলা পরিষদের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়াম্যান আলহাজ্ব গোলাম রসুল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান, মত বিনিময় সভায় জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক এম এ এস ইমন, মেহেরপুর পৌর সভার মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন,জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লাভলী ইয়াসমিন প্রমুখ।
একইভাবে জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লাভলী ইয়াসমিন ও রেহেনা মান্নান এর নেতৃত্বে মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকেও শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগৈর যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,ওয়ার্ড আওয়ামীলীগৈর সভাপতি আরিফুল , উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর আল মামুন, সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম সাজু প্রমুখ অংশ নেন। সমাবেশে আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment