মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের নতুন ভবন উদ্বোধন

মেহেরপুর জেলা প্রতিনিধি :

মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে মেহেরপুর শহরের উপকন্ঠে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভবনের শুভ উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, আগে পাসপোর্ট অফিস মেহেরপুরে ছিল না। যশোর, রাজশাহী ঢাকা সহ বিভিন্ন জায়গা থেকে পাসপোর্ট করতে হতো॥ মেহেরপুরের লোকজনের অনেক ভোগান্তি পোহাতে হত।
২০১৪ সাল থেকে মেহেরপুরে পাসপোর্টের টাকা জমা নেয়া এবং সময়ের পরিক্রমায় আমরা খুব ভাল সময় এসে পৌছেছি। প্রধান মন্ত্রীর যে ব্যাপক উদ্যোগ মানুষকে ভালো রাখার জন্য। ১৪ বছর ৯ মাসে প্রধান মন্ত্রী যে উদ্যোগগুলো নিয়েছে সে উদ্যোগগুলো আজ দৃশ্যমান।তারই ধারাবাহিকতায় প্রধান মন্ত্রী উদ্যোগ নিয়েছেন যে প্রত্যকটা জেলায় পাসপোর্ট অফিস এবং একই সাথে ১৬ টি পাসপোর্ট অফিস নির্মাণের উদ্যোগ নেয়া হয় তার মেহেরপুর একটি ।
ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল নুরুল আনোয়ারের সভাপতিত্বে ভবন উদ্বোধন অনুষ্ঠানে বিশেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর -২গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব খায়রুল কবীর মেনন, পুলিশ সুপার রাফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শামীম হোসেন, আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন নির্মাণের প্রকল্প পরিচালক ছারোয়ার হোসেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক প্রমুখ।

Related posts

Leave a Comment