মেহেরপুর উপজেলা নির্বাচনে জয়লাভ করেছেন সদরে আনারুল ইসলাম ও মুজিবনগরে আমাম হোসেন মিলু

আমিরুল ইসলাম অল্ডাম,মেহেরপুর:
মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বেসরকারী ফলাফল অনুযায়ী ৪০ হাজার ৯২৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন আনারুল ইসলাম (মোটর সাইকেল প্রতীক )। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এ্যাডভোকেট ইব্রাহীম শাহীন ১০ হাজার ৫০৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয় লাভ করেছেন মো. আবুল হাশেম (চশমা প্রতীক) । তিনি পূণঃ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন। তার নিকটতম প্রার্থী মৈাহাম্মদ শাহীন পরাজিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। একইভাবে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে লতিফন নেছা লতা (বৈদ্যূতিক পাখা) নিয়ে পূণঃনির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সামিউন বাসিরা পলি(হাঁস প্রতীক)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।
উল্লেখ্য, মেহেরপুর সদরে মোট ভোটার সংখ্যার মধ্যে পুরুষ ভোটার ১লাখ ৯ হাজার ৪৬৩ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৯ হাজার ৩৪০ জন। মোট কেনদ্র ছিল ৯৪ টি।
অন্যদিকে মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বেসরকারী ফলাফল অনুযায়ী ১৭ হাজার ৯৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন আমাম হোসেন মিলু (আনারস প্রতীক )। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রফিকুল ইসলাম তোতা ১৫ হাজার ১০০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। মুিজবনগর উপজেলা পরিষদেও চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয় লাভ করেছেন বিএম জাহিদ হাসান (টিউবওয়েল) । তিনি ১ম বারের মত ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন। তার নিকটতম প্রার্থী মোহাম্মদ শাহীন পরাজিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। একইভাবে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে তকলিমা খাতুন (কলস) নিয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন ( ফুটবল প্রতীক)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।
উল্লেখ্য, মেহেরপুর মুজিবনগর উপজেলার মোট ভোটার সংখ্যার মধ্যে পুরুষ ভোটার ৪২ হাজার ৫৩৮ জন এবং মহিলা ভোটার ৪২ হাজার ৭২১ জন। মোট কেনদ্র ছিল ৩৫ টি।

Related posts

Leave a Comment