শ্রীপুরে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে গাজীপুরে মানববন্ধন

গাজীপুর প্রতিনিধি :

দৈনিক সময়ের আলো পত্রিকার শ্রীপুর প্রতিনিনিধি মেহেদী হাসান লিটনের উপর দুর্নীতবাজ চিনি সিন্ডিকেটের নেক্কার জনক হামলায় জড়িতদের দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য সোমবার বিকেলে গাজীপুরের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন (জিইউজে)’র আয়োজনে এবং ইউনিয়ন সাধারণ সম্পাদক এম এ সালাম শান্তর পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠানে অংশ নেন সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, দপ্তর সম্পাদক মোঃ কামাল হোসেন বাবুলসহ মোঃ খায়রুল ইসলাম, সৈয়দ মোকসেদুল আলম লিটন, মোঃ বায়েজীদ হোসেন, মোঃ আব্দুল গাফফার, কাজী মোঃ আব্দুল মান্নান, সুশীল চন্দ্র পাল, কাজী মকবুল হোসেন, মোঃ নুরুল ইসলাম সবুজ, বিপুল বৈরাগী বিপ্লব, মোঃ হাইউল উদ্দিন খান, মোঃ আতিকুর রহমান ও মোহন সম্রাট প্রমুখ।
সাংবাদিক নেতৃবৃন্দ বলেন- যারা চিনির বাজার মূল্য বৃদ্ধির জন্য সিন্ডিকেট তৈরী করে ভোক্তাদেরকে ঠকায় এবং বাজারকে অস্থিতিশীল করে দেশের পরিস্থিতি নাজুক করে তোলে তাদের বিরুদ্ধে সংবাদ প্রচারে তথ্য সংগ্রহ করতে গেলে তারা দৈনিক সময়ের আলো পত্রিকার শ্রীপুর প্রতিনিধি মেহেদী হাসান লিটনের উপর প্রকাশ্যে দিবালোকে হামলা করে। কাজেই যারা দেশের শত্রু, দেশের শত্রু তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় আরো বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে।

Related posts

Leave a Comment