সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু: আহত ২

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা, ০২ মে:

কলাপাড়ায় ঢাকা কুয়াকাটা মহাসড়কে পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান দুলাল (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রী সানজিদা বেগম ও শিশু সন্তান আরিয়ান গুরুতর আহত হয়।
বুধবার রাত ৯ টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্স লেন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাইদুর আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের হুমায়ুনের কবির মোল্লার ছেলে। সে তিনদিন আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন বলে স্বজনরা জানান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাইদুর নিজে মোটরসাইকেল চালিয়ে স্ত্রী ও শিশু সন্তান নিয়ে শ্বশুর বাড়ি কলাপাড়া থেকে নিজ বাড়ি আমতলী উপজেলার চলাভাঙ্গায় যাচ্ছিলেন। এসময় পথিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কর সিক্স লেন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মহিষ বোঝাই একটি মিনি পিক-আপের সাথে সংঘর্ষ হয়। এতে তারা সকলেই গুরুতর আহত হন ।
স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এরপর তারা বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী ও সন্তান চিকিৎসাধীন রয়েছেন।

Related posts

Leave a Comment