সিরাজগঞ্জে হত্যা মামলার এক আসামী গ্রেফতার

মো দিল, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভ্যান চালক ফকির চাঁন (৩৯) কে হত্যা করে লাশ গুম করা ও ব্যাটারি চালিত অটোভ্যান ছিনতাই এর ঘটনায় মুল আসামী গ্রেফতার করা হয়েছে। এছাড়াও লাশ, লুন্ঠিত অটোভ্যান এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সোমবার (২৪ অক্টোবর) বেলা ১২ টার সময় পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার
( ক্রাইম এন্ড অপারেশন) মো. সামিউল আলম।
গ্রেফতারকৃত আসামী হলেন, শ্রী সঞ্জীত চন্দ্র রাজবংশী(৩৫) জেলার বেলকুচি উপজেলার ক্ষিদ্রমাটিয়া গ্রামের শ্রী বলরাম চন্দ্র রাজবংশীর ছেলে।

ঘটনাসূত্রে যানাযায়, ফকির চাঁন(৩৯)
জেলার বেলকুচি উপজেলার গাবগাছি নতুনপাড়া গ্রামের মো. হযরত আলী প্রামাণিকের ছেলে। তিনি পেশায় একজন অটো ভ্যান চালক। বিভিন্ন সময় অধিক লাভের আশায় রাত্রীবেলা বিভিন্ন এলাকায় ভাড়া নিয়ে যেতেন। গত ১৭ অক্টোবর রাত ৩ টার দিকে ভাড়ার জন্য বের হওয়ার পরে আর বাড়িতে ফেরেন নাই। ২০ তারিখে এ ঘটনায় নিখোঁজ বিষয়টি ফেচবুকে স্ট্যাটাস দিলে তাৎক্ষানিক নিহতর পরিবারকে ডেকে নেন এবং ফকির চাঁনের বাবা বেলকুচি থানায় নিখোঁজ সংক্রান্তে একটি জিডি করেন। এরপর ২৩ অক্টোবর রাত সারে ৫ টার দিকে উল্লাপাড়া পৌরসভাস্থ শ্রীফলগাতী গ্রামে পাকা রাস্তার পাশে নিপিয়া ঘাসের মধ্যে ফকির চাঁনের অর্ধগলিত পচা লাশ উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম বলেন, নিহত ঘটনায় মুল আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সার্বিক আইনানুগ প্রস্তুতি শেষে বিজ্ঞ আদালতে জমা দেওয়া হয়েছে।

Related posts

Leave a Comment