স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক পলাতক!

হযরত আলী কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার কুমারখালীতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমের বিরুদ্ধে। এ ঘটনার মামলার পর থেকে প্রধান শিক্ষক পলাতক রয়েছেন ও বিদ্যালয়ে আসা বন্ধ করে দিয়েছেন।

অভিযুক্ত প্রধান শিক্ষক আব্দুল হালিম (৪০) তিনি উপজেলার নন্দলালপুর ইউনিয়নের কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দ্বায়িত্বরত।

মামলার বাদী ওই শিক্ষার্থীর মা বলেন, টিসির ভয় দেখিয়ে ওই শিক্ষক হালিম আমার মেয়েকে একাধিকবার যৌন হয়রানি করেছে। গত ২৩ আগস্ট দুপুরে ওই বিদ্যালয়ের স্টোর রুমে ডেকে নিয়ে আমার মেয়ের শ্লীলতাহানি করেন। বাড়ি ফিরে এসে মেয়েটি আমার হাউ মাউ করে কান্নাকাটি শুরু করে।পরে জানতে চাইলে সে বলে প্রধান শিক্ষক আমার গায়ে হাত দিয়েছে এই কথা বলে।

অভিযুক্ত ওই প্রধান শিক্ষকের মুঠোফোনে একাধিকবার কল দিলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে, ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে তার স্ত্রী উত্তর মিরপুর প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক বিলকিস খাতুন বলেন, ২০ বছর ধরে তার সাথে আমি সংসার করছি। তার বিরুদ্ধে এমন অভিযোগ আমি বিশ্বাস করি না। তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সাথে কথা হলে জানা যায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছে থানায় মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related posts

Leave a Comment