স্প্যানিশ লা লিগায় দারুণ জয়ে ১০ পয়েন্টে এগিয়ে গেল রিয়াল

শুভদিন অনলাইন রিপোর্টার:
স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে দারুণ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ওসাসুনার মাঠে তাদের হারিয়েছে ৪-২ গোলে। এ জয়ে জোড়া গোল করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র। একটি করে গোল করেছেন দানি কারবাহাল ও ব্রাহিম দিয়াজ।

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা জিরোনার চেয়ে ১০ পয়েন্টে এগিয়ে গেল রিয়াল। ২৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৭২ পয়েন্ট। সমান ম্যাচ থেকে জিরোনার সংগ্রহ ৬২ পয়েন্ট। আর ২৮ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৬১ পয়েন্ট। আজ রোববার রাতে কঠিন ম্যাচে তারা অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে।

ওসাসুনার বিপক্ষে ম্যাচের চতুর্থ মিনিটেই গোল পায় রিয়াল। এ সময় ভিনিসিউস জুনিয়র ডান পায়ের শটে গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ এই লিড ধরে রাখতে পারেনি কার্লো আনচেলোত্তির শিষ্যরা। সপ্তম মিনিটে কর্নার থেকে আসা বলে কাছ থেকে শট নিয়ে জালে জড়ায় ওসাসুনার আন্তে বুদিমির।

তবে ১৮ মিনিটে রিয়ালকে আবার এগিয়ে নেন কারবাহাল। ফেদেরিকো ভালভার্দের বাড়িয়ে দেওয়া বল থেকে ডান পায়ে শটে গোল করেন কারবাহাল। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লস ব্লাঙ্কোসরা।

বিরতির পর ব্রাহিম দিয়াজ গোল করে ব্যবধান ৩-১ করে ফেলেন। এই গোলেও তাকে সহায়তা করেন ভালভার্দে। আর ৬৪ মিনিটে ভিনিসিউস জুনিয়র তার জোড়া গোল পূর্ণ করলে ব্যবধান হয় ৪-১। এই গোলেও অ্যাসিস্ট করেন ভালভার্দে।

অবশ্য ম্যাচের যোগ করা সময়ে (৯০+১) ওসাসুনার ইকার মুনোজ গোল করে ব্যবধানও আরও কিছুটা কমান। কিন্তু সেটা হার এড়ানোর জন্য যথেষ্ট হয়নি। ৪-২ ব্যবধানের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে মাদ্রিদিস্তারা।

Related posts

Leave a Comment