স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় নেওয়ার জন্য প্রধানমন্ত্রী কাজ করে চলেছেন : রমেশ চন্দ্র সেন

মোঃশফিকুল ইসলাম দুলাল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় নেওয়ার জন্য প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী এই কার্যক্রম উদ্বোধন করেছেন। হাসপাতালের চিকিৎসকদের সপ্তাহে ২ দিন বৈকালিক বিশেষ স্বাস্থ্য সেবা প্রদান করতে হবে। ঔষুধ আমাদের যথেষ্ট রয়েছে, প্রয়োজন শুধু চিকিৎসকদের ইচ্ছাশক্তি। তিনি বৃহস্পতিবার বিকালে হাসপাতাল ক্যাফেটেরিয়ায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, এই কার্যক্রমের সফলতা কামনা করছে আপনাদের উপরে। সাধারণ মানুষ যাতে করে বলতে পারে এটা একটা অত্যাধুনিক হাসপাতাল। এখানে মানুষ সু-চিকিৎসা পাচ্ছে। তাহলেই সবাই এখানে আসবে। ঠাকুরগাঁও হাসপাতাল আজ আধুনিকে রুপান্তর হয়েছে, আমরা সকলে প্রচেষ্টা করলে ২৫০ থেকে ৫শ শয্যায় উন্নিত করতে পারবো। সকলকে সু-চিকিৎসা প্রদানে ব্রত হতে হবে। মানুষের দোড়গোড়ায় চিকিৎসা সেবা পৌঁছানোর জন্য প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ে তুলেছেন। দেশকে এগিয়ে নিতে সকলকে একসাথে ভাল ভাবে কাজ করতে হবে। বৈকালিক চিকিৎসা সেবা প্রদানে সকলের সহযোগিতা কামনা করছি।
ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ ফিরোজ জামান জুয়েলের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সিভিল সার্জন ডাঃ নূর নেওয়াজ আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ তোজাম্মেল হক, আবাসিক মেডিকেল অফিসার ডাঃরাকিবুল আলম চয়ন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর থানার অফিসার ইনচার্জ মোঃকামাল হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, মেডিসিন কনসালটেন্ট ডাঃহারিসুর রহমান লিটন প্রমুখ।

Related posts

Leave a Comment