গাংনীতে কৃষক সমাবেশ অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম:
মেহেরপুরের গাংনীতে কৃষি ও কৃষকের কল্যাণে মাননীয় প্রধান মন্ত্রী , কন্যা ,কৃষকরত্ম জননেত্রী শেখ হাসিনার যুগান্তকারী সাফল্য নিয়ে ১৫ মার্চ -২০২৩ উপলক্ষে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১ টার সময় গাংনী বাজার বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে বাংলাদেশ কৃষক লীগ গাংনী উপজেলা শাখার আয়োজনে বিশাল র‌্যালি ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।
রেজাউল চত্বর থেকে একটি বিশাল র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় পূর্বের স্থানে এসে সমবেত হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন।
র‌্যালি উত্তর কৃষক সমাবেশে সভাপতিত্ব করেন, গাংনী উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদ হাসিব।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এম এ খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনীর গণমানুষের নেতা মেহেরপুর- গাংনী আসনের একাধিক বারের সাবেক সাংসদ, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা মকবুল হোসেন,গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হক পানু, মেহেরপুর জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুল হক শান্তি, জেলা কৃষকলীগের সেক্রেটারী ওয়াসিম সাজ্জাদ লিখন প্রমুখ।
বাংলাদেশ কৃষকলীগের গাংনী উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা যুবলীগের সেক্রেটারী আলহাজ্ব শফি কামাল পলাশ,কৃষকলীগ নেতা আজিজুল হক, কৃষকলীগ নেতা প্রভাষক রিয়াজ আহমেদ, ছাত্রনেতা ইসমাইল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ইমরান হাবিব প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বিগত সরকারের আমলে সারের জন্য ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। সেই ভয়াবহ দিনটিকে স্মরণ করে রাখতেই কৃষক লীগের সমাবেশ অনুষ্ঠিত হয়। কৃষি বান্ধব আওয়ামীলীগ সরকার কৃষকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সমাবেশে জেলা ও উপজেলা কৃষকলীগ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ সহ নেতা কর্মীরা অংশগ্রহন করেন।

Related posts

Leave a Comment