গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরের গাংনী পৌর সভা এলাকার ৩ নং ওয়ার্ড চৌগাছা ঘোনা পাড়া গ্রামে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকায় পিষ্ট হয়ে সোহাগ (৯) নামের একটি শিশু মারা গেছে। আজ বৃহস্পতিবার বিকেল ৩ টার সময় চৌগাছা ঘোনাপড়ায় নির্মাণাধীন বাড়ি থেকে ট্রলি যোগে মাটি নিয়ে বাড়ির অদূরে গর্তে ফেলার সময় কৌতুহল বশত খেলার ছলে মাটি ভর্তি ট্রলির উপরচড়ে বসে। এ পর্যায়ে ট্রলির উপর থেকে পথের ধারের একটি গাছের ডাল ধরতে গিয়ে অসাবধানবশতঃ গাড়ি থেকে চাকার নিচে পড়ে যায়। স্থানীয়রা সাথে সাথে রক্তাক্ত জখম অবস্থায় তাড়াতাড়ি গাংনী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে পৌছানোর আগেই প্রচুর রক্তক্ষরণে সোহাগ মারা যায়। ট্রলি চালকের অগোচরে দূর্ঘটনায় সোহাগ ঘটনাস্থলেই মারা যায়। শিশু সোহাগ চৌগাছা ঘোনাপাড়ার দিনমজুর গোলাম হোসেনের ছোট ছেলে। শিশু সোহাগরা ৩ ভাই বোন। সোহাগ ছিল সবার ছোট।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় আজও নতুনভাবে নির্মাণাধীন বিল্ডিং এর মাটি ট্রলি যোগে বাড়ির অদূরে গর্তে ফেলা হচ্ছে। মাটি ভর্তি ট্রলিতে লেবার ও সোহাগের সমবয়সী আরও ২/৩ জন শিশু ছিল। ট্রলির উপর আনন্দ করতে গিয়ে একপর্যায়ে গাছের ডাল ধরতে গেলে সে নিচে ট্রলির চাকার তলায় পিষ্ট হয়। স্থানীয় কাউন্সিলর আছালউদ্দীন ও ছামিউল ইসলাম সাথে সাথে ঘটনার খোঁজ খবর নেন এবং থানা পুলিশে খবর দেন।
গাংনী থানার ওসি তাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন এসময় এস আই তৌহিদুল ইসলামসহ পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। সাথে সাখে গাংনী পৌর সভার মেয়র আহাম্মেদ আলী ঘটনার বর্ণনা শোনেন ও শিশু মৃত্যুতে শোক জানান এবং শোক সন্তপ্ত পরিবারের সকলকে ধৈর্য্য ধারন করার জন্য অনুরোধ জানান।
পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় গাংনী থানার ওসি তাজুল ইসলাম ময়না তদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি প্রদান করেন।

Related posts

Leave a Comment