গাংনীতে সুদ কারবারীর বাসায় পুলিশের হানা, ব্যাংক চেক স্ট্যাম্প নগদ টাকা ও স্বর্ণালংকার সহ হাতেম আটক

আমিরুল ইসলাম অল্ডাম, মেহেরপুর:
গাংনীতে আবোরো সুদ কারবারীর বাড়িতে পুলিশ হানা দিয়েছে। ফাঁকা ব্যাংক চেক, স্ট্যাম্প , নগদ টাকা ওস্বর্ণালংকার সহ সুদ কারবারী হাতেম আলীকে পুলিশ আটক করেছে।
এবার গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন ব্যাংকের ৯ টি ব্লাংক চেক, ১২ টি নন জুডিশিয়াল স্ট্যাম্প, স্বর্ণালংকার ও নগদ দেড় লাখ টাকাসহ হাতেম আলী (৪৫) নামের এক সুদ কারবারীকে আটক করেছে।আটক অবৈধ সুদ কারবারী হাতেম আলী গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের হারেজউদ্দীনের ছেলে।
সে দীর্ঘদিন যাবৎ এলাকার অসহায় দরিদ্র মানুষকে টাকা দিয়ে উচ্চহারে সুদ দিয়ে নিঃস্ব করে তুলেছেন।গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানার তদন্ত অফিসার মনোজ কুমার নন্দীর নেতৃত্বে উপ পরিদর্শক আশিকুজ্জামান , এস আই মাসুদুর রহমান ও এএসআই জাহিদসহ সঙ্গীয় ফোর্স সুদখোর হাতেম আলীর বাড়িতে অভিযান চালায়। অভিযানে তার বাড়ির একটি বাক্সের ভিতর থেকে বিভিন্ন ব্যাংকের ফাঁকা ৯ টি চেক বই, ১২ টি নন , জুডিশিয়াল স্ট্যাম্প সুদ কারবার করার নগদ দেড় লাখ টাকা, ৩ ভরি ওজনের ৮ টি চেইন, হাতের বালা ও দুল জব্দ করেন।এ ঘটনায় সুদ কারবারী হাতেম আলীকে গ্রেপতার করে থানায় নেয়া হয়েছে।
এর আগে গাংনী বাজারের উত্তর পাড়ায় অভিযান চালিয়ে আব্দুল হানিফ ও আনারুল ইসলাম নামে ২ সুদ ব্যবসায়ীকে আটক করে ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

Related posts

Leave a Comment