পোরশার ১৩ হাজার ১৩৪ টি পরিবার পাচ্ছেন টিসিবির পণ্য

বিশেষ প্রতিনিধিঃ

সরকারের ভর্তুকি মূল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের আওতায় এ বছর রমজান মাস উপলক্ষ্যে নওগাঁর পোরশা উপজেলার ১৩ হাজার ১৩৪টি নিম্ন আয়ের ‘ফ্যামেলি কার্ডধারী পরিবার পাচ্ছেন কম মূল্যের টিসিবির পণ্যসামগ্রী।
১৯ মার্চ (শনিবার) বেলা তিনটায় পোরশা উপজেলা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা নিবার্হী অফিসারের অনুপস্থিতিতে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাকির হোসেন এই তথ্য জানান। ২০ মার্চ থেকে টিসিবি পণ্য বিক্রি শুরু হবে বলে তিনি জানান। উপজেলার ৬টি ইউনিয়নে টিসিবির নির্ধারিত মেসার্স মাসুদ ট্রেডার্স কাতিপুর সারাইগাছি ও মেসার্স শাহীন ট্রেডার্স নিতপুর দুইজন ডিলারকে এবং ৬ জন ট্যাগ অফিসার কে নিয়োগ দেওয়া হয়েছে এই পণ্য বিতরণ করার জন্য। রোজার আগে ও পরে দুই ধাপে এ পণ্য বিতরণ করা হবে। টিসিবির কাঠ ধারীরা এ পণ্য পাবেন ২০ মার্চ থেকে ২৯ মার্চ ২০২২ইং বলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জানান।
টিসিবির পণ্যের মধ্যে রয়েছে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, ছোলা। এর মধ্যে ৫৫ টাকা কেজিতে দুই কেজি চিনি, ৬৫ টাকা কেজিতে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা কেজিতে দুই লিটার তেল ও ৫০ টাকা কেজিতে দুই কেজি ছোলা বিক্রি করা হবে। নির্ধারিত সময়ের মধ্যে কার্ডধারীরা না আসলে ট্যাগ অফিসারের প্রত্যয়নপত্র নিয়ে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসতে পারবে ডিলাররা।
এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম, পিআইও মোঃ দস্তোদার, ও পোরশা মডেল প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম রাজু, ডি এম রাশেদ, মোঃ নাঈম উদ্দিন, মোহাম্মদ ইউসুফ আলী সহ সকল সাংবাদিক বৃন্দ।

Related posts

Leave a Comment