বদলগাছীতে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

বদলগাছী ( নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে কৃষকের ধান কেটে দিল বদলগাছী  উপজেলা ছাত্রলীগ। সোমবার ১৮ মে সকাল ১০ টায় সদর ইউপির ডাঙ্গিসাড়া গ্রামের কাদের হোসেনের ধান কেটে দেয় তারা। বদলগাছী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান হিরার নেতৃত্বে  আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সরকারী মহাবিদ্যালয়ের সাবেক জিএস আবু জাররা মো. বিন জবির পলাশ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কারিম হোসেন, উপজেলা প্রচার সম্পাদক ইমরান হোসেন, বঙ্গবন্ধু সরকারী মহাবিদ্যালয়ের যুগ্ম সম্পাদক তনু, উপজেলা ছাত্রলীগের সদস্য বর্ষণ, সজীব, নাহিদ, জুয়েল, সুমন, টুটুল, সোহেল, এলাহী প্রমূখ। ছাত্রলীগ নেতারা কাদের হোসেনের ১০ কাঠা জমির ধান কেটে মাড়াই করে তার ঘরে তুলে দেয়।
কাদের হোসেন জানান, করোনা ভাইরাসের কারণে ধান ঘরে তোলা নিয়ে খুব দুশ্চিন্তায় ছিলাম। ছাত্রলীগের ছেলেরা ধান কেটে মাড়াই করে আমার ঘড়ে তুলে দিয়েছে। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।
শামসুজ্জামান হিরা জানান, করোনা ভাইরাসের কারণে সাড়া দেশে একটা সংকটময় পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ছাত্রলীগ বিশ্বাস করে যদি বাংলাদেশের  মানুষের ঘরে চাল (ছাউনি)থাকে তাহলে মানুষকে না খেয়ে থাকতে হবে না। তাই এই সংকটময় পরিস্থিতি থেকে উত্তরণের অংশ হিসেবে আমরা বদলগাছী উপজেলা ছাত্রলীগ কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার কর্মসূচী হাতে নিয়েছি। উপজেলার সকল কৃষকের ধান ঘরে না ওঠা পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত থাকবে।

Related posts

Leave a Comment