মেহেরপুরে তেরাইল গ্রামে জুয়া খেলার অভিযোগে ৮ জুয়াড়ী আটক, ভ্রাম্যমান আদালতে জরিমানা

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের তেরাইল বিলপাড়া গ্রামে জুঁয়া খেলার অভিযোগে ৮ জনকে অটক করেছে গাংনী থানা পুলিশ। আটককৃতরা হলেন, তেরাইল বিলপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে জাকিরুল ইসলাম (২৭), হেলালউদ্দীনের ছেলে সুমন (৩০), মৃত নুরুন্নবীর ছেলে আরিফুল (২০), কাবরানের ছেলে রাজিব (২০), মৃত নবীছউদ্দীনের ছেলে মিন্টু (৩৫), আব্দুল হামিদের ছেলে রাজ্জাক (৩২), মিনারুলের ছেলে বিপ্লব (২৫), আনারুলের ছেলে মহিবুল (২২।
সোমবার দিবাগত রাতে গাংনী থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। অভিযানে জুয়া খেলা অবস্থায় একটি দোকানের ভিতর থেকে ৮ জনকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম ও ১৭ হাজার ৩৬ টাকা জব্দ করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, বঙ্গীয় প্রকাশ্যে জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারা মোতাবেক ৮ জন জুয়াড়ীকে ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। এবং মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়। আটককৃতদের আজ মঙ্গলবার দুপুরে গাংনী উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিস্ট্রেট মৌসুমী খানমের নিকট সোপর্দ করলে তিনি ভ্রাম্যমান আদালতে আটককৃতদের ৬০০ টাকা জরিমানা করে ছেড়ে দিয়েছেন। তবে এহেন অপরাধ আর কখনো করবে না বলে মুচলেকা দেয়।

Related posts

Leave a Comment