সন্দ্বীপে মোটরসাইকেল দূর্ঘনায় কলেজ ছাত্রের মৃত্যু

সন্দ্বীপ প্রতিনিধি:
চট্টগ্রামের সন্দ্বীপে মুস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের ইন্টার্মিডিয়েট প্রথম বর্ষের ছাত্র তরিকুল ইসলাম তাসিব (২২) মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছে । সন্দ্বীপ হারামিয়া ইউনিয়নের আজাদ মার্কেটে সংলগ্ন সড়কে ১ জুন বৃহস্পতিবার বিকেলে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। তরিকুল মগধরা ইউনিয়ন ১নং ওয়ার্ডে আলীম উদ্দিন হাজীর বাড়ির আনোয়ার হোসেন এর ছেলে।
স্থানীয়রা জানান,বিকেল সোয়া ৪ টার দিকে তরিকুল ইসলাম তাসিব মোটরসাইকেল যোগে আজাদ মার্কেটের দিকে যাচ্ছিল। তবে পথিমধ্যে সড়কের ওপরে ট্রাক দাঁড়ানো থাকায় সে স্পীডে বাইক চালিয়ে আসায় হঠাৎ হার্ড ব্রেক করতে গিয়ে ট্রাকের সাথে সজোরে ধাক্কা লাগে। রাস্তায় ট্রাক দাঁড়িয়ে আছে সেটা তিনি জানতেন না।
ট্রাকের ধাক্কা লেগে মাথায় ও শরীরের বিভিন্ন অংগে সজোরে আঘাত পান তরিকুল । পরে স্হানীয়রা তাকে উদ্ধার করে সন্দ্বীপে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সন্দ্বীপ চ্যানেলে লাইফবোড যোগে চট্টগ্রামে পাঠানো হয়। চট্টগ্রামে পার্কভিউ হাসপাতালে গত এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর আজ তার মৃত্যু হয়। তরিকুল ইসলাম তাসিব সন্দ্বীপের একজন উদীয়মান কৃতি ফুটবলার ছিলেন। তবে নিয়তির কি নির্মম পরিহাস, লেখাপড়া শেষ করে পিতা-মাতার দুঃখ গোছানোর আগেই পিতার কাঁধে লাশ হয়ে চেপে বসলো সেই প্রিয় সন্তান। তরিকুল কে হারিয়ে বাবা-মাসহ স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠেছে। পরিবারে বইছে শোকের মাতম।
আজ ৮ জুন বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম হতে লাশ সন্দ্বীপে নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাসিব কে চিরনিন্দ্রায় শায়িত করা হয়।

Related posts

Leave a Comment