যশোর রোড অবরোধ করে থানার সামনে বিজেপি’র অবস্থান-বিক্ষোভ

শুভদিন অনলাইন রিপোর্টারঃ

ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার গাইঘাটায় বেছে বেছে দলীয় কর্মীদের গ্রেফতারের অভিযোগে অবস্থান-বিক্ষোভ করল বিজেপি। আজ (শুক্রবার) গাইঘাটা থানার সামনে ৩৫ নম্বর জাতীয় সড়ক যশোর রোড অবরোধ করে অবস্থান-বিক্ষোভে বিজেপি এমপি শান্তনু ঠাকুর ও বনগাঁ উত্তর কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাসের নেতৃত্বে কয়েকশ’ বিজেপি কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।
বিজেপি নেতাদের অভিযোগ, রাজ্যের শাসকদল তৃণমূল নেতা-কর্মীরা বিজেপি কর্মী-সমর্থকদের ওপরে অত্যাচার করছে। পুলিশ এ ব্যাপারে কোনও পদক্ষেপ গ্রহণ করছে না।


বনগাঁ লোকসভা কেন্দ্রের এমপি শান্তনু ঠাকুরের অভিযোগ, থানায় অভিযোগ জানাতে এলেও পুলিশ কেস নিচ্ছে না। বরং বিজেপি কর্মীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দেওয়া হচ্ছে। ত্রাণ নিয়ে তৃণমূল ও রাজ্য সরকার দলবাজি করছে বলেও তার অভিযোগ।
বিজেপি এমপি’র ওই অভিযোগ অস্বীকার করে গাইঘাটার বিধায়ক ও তৃণমূল নেতা পুলিন বিহারী রায় বলেন, বিজেপি নেতাদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। রাজ্য সরকারের ব্যবস্থাপনায় সর্বত্র সুষ্ঠুভাবে সকলের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে। পুলিশের কাজে তৃণমূল কোনও হস্তক্ষেপ করছে না বলেও তিনি মন্তব্য করেন।
বিজেপি এমপি শান্তনু ঠাকুর বলেন, পুলিশ আমাকে বিভিন্নভাবে হয়রানি করছে। মানুষের দুঃসময়ে তাদের কাছে পৌঁছাতে দিচ্ছে না। বেছে বেছে বিজেপি কর্মী-সমর্থকদের জামিন অযোগ্য ধারায় মামলা দিচ্ছে। তারই প্রতিবাদে এই বিক্ষোভ অবস্থান কর্মসূচি।
বনগাঁর উত্তর কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন, পুলিশ নিরপেক্ষভাবে কাজ করছে না। তার প্রতিবাদে থানার সামনে যশোর রোডের ওপরে দেড়ঘণ্টা ধরে অবরোধ করা হয়। পুলিশের কর্মকর্তারা প্রয়োজনীয় আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করে নেওয়া হয়। এদিন বিজেপির বিক্ষোভ মোকাবিলা করতে গাইঘাটা থানার সামনে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়। শেষমেশ শান্তিপূর্ণভাবে ওই কর্মসূচি শেষ হয়।- পার্সটুডে

Related posts

Leave a Comment