ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে মেহেরপুর জেলা প্রশাসকের বিদায় ও নবগতের দ্বায়িত্ব গ্রহন

মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুর মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করেছে বিদায়ী জেলা প্রশাসক আতাউল গনি ও নবাগত জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খান। মঙ্গলবার সকালে বিদায়ী জেলা প্রশাসক আতাউল গনি স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করে বিদায় নিয়ে মেহেরপুর ত্যাগ করেন। অপরদিকে বেলা ১১ টার দিকে নবাগত জেলা প্রশাসক মেহেরপুরে যোগদান করার পর মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করেন।
এসময় নবাগত জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খান বলেন, ঐতিহাসিক মুজিবনগর খ্যাত মেহেরপুরের জেলা প্রশাসক হিসাবে যোগদান করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমি মেহেরপুর জেলার জেলা প্রশাসক হিসেবে পদায়ন করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছে। তিনি বলেন, মেহেরপুরের যে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত আছে এই ধারাকে অব্যাহত রেখে এখানকার রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা আশা করছি। সে জন্য সকলের কাছ থেকে সহযোগিতা কামনা করছি।
পুষ্পার্ঘ অর্পনকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌফিকুর রহমান, (রাজস্ব) মোহাম্মদ আবু সাঈদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেমসহ মেহেরপুর জেলায় কর্মরত সহকারী কমিশনারগণ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment