কামড়ের পর মেরে ফেললেন সাপ, ৩ দিন ধরে নারী অজ্ঞান

শুভদিন অনলাইন রিপোর্টার:

টাঙ্গাইলের ভূঞাপুরে সেলিনা বেগম নামে এক নারীকে সাপে কামড় দেয়। ওই সময় সাপটি মেরে ফেলেন ওই নারী। পরে হাসপাতালে ভর্তি করলেও সেলিনা বেগম ৩ দিন যাবত অচেতন রয়েছেন। শুক্রবার বিকালে উপজেলার চর চণ্ডিপুর গ্রামের মাঠে ওই নারীকে সাপে কামড় দেয়।
জানা যায়, ওই গ্রামের আব্বাস আলীর স্ত্রী সেলিনা বেগম (৪৫) শুক্রবার বিকালে খেতে পাটের গাঁদা থেকে পাট আনার সময় কালো রঙের একটি সাপ তার হাতে ওঠে আসে এবং তার হাত কামড়ে ধরে। সেলিনা বেগম সাপকে চেপে ধরে গলাটিপে মেরে ফেলে। কিন্তু এরপরই সেলিনা বেগম গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যান। স্বজনরা তাকে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
তার পরিবার সূত্রে জানা যায়, রোববার পর্যন্ত জ্ঞান ফেরেনি। ৩০ ঘণ্টা পর তার অবস্থা সঠিক জানা যাবে বলে চিকিৎসকরা জানিয়েছে।
মৃতের স্বজন আব্দুল লতিফ জানান, রোববার পর্যন্ত সেলিনা বেগমের জ্ঞান ফেরেনি। ৩০ ঘণ্টার পরে তার অবস্থা সঠিক জানা যাবে বলে চিকিৎসকরা জানিয়েছে।
ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সোহবান জানান, রোগীটি হাসপাতালে আনার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়া উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Related posts

Leave a Comment